WHAT IS LOVE ? ==> LOVE ==> I LOVE YOU........


 

1.আগের দিনের প্রেম ছিল ক্যান্সার এর মতো।মৃত্যুর আগের দিন পর্যন্ত।। আর এখনকার প্রেম স্বর্দী কাশির মতো আজ আছে তো কাল নেই।।

2.পরিবার মেনে নেওয়ার যুগ এসে গেছে।কিন্তু সম্পর্ক টিকে থাকার যুগ চলে গেছে।

3.আগের দিনে প্রেম করলে সমাজের মানুষ খারাপ বলতো এখন প্রেম না করলে লোকে বোকা বলে😂😂

4.প্রেম ভালোবাসা যে কোন সময় কার জিবনে আসে কেই জানে নাহ?

5.আমি প্রথম দেখাতে যা যা ভেবেছিলাম যে সে কেমন হতে পারে।তা সবটাই সত্য,,,খোঁজ নিয়ে জানতে পারলাম।😌 আমি তো ভাবতেই পারছিলাম না ,,,,যে আমার ভাবনা একজন অচেনা মানুষ এর প্রতি ,,,,, এতোটা মিলে যেতে পারে।🙂 অবাক আমি।যে অনুভূতি টা ছিলো একদম আলাদা।🙃যা আগে কোনোদিনই হয়নি আমার সঙ্গে।😋🙃

6.প্রেম ভালোবাসার কোনো নিদিষ্ট সময় হয় না এটা অমর যারা প্রেম কড়েছে তারাই এর Feeling বলতে পারবে

7.আগে ছিল এখন নাই আজকের প্রেম গুলো এমন।

8.প্রেম ভালোবাসা বলতে দুটি মস্তিষ্কের মিলন💥

9.সত্যি ভালবাসা খুব কম বর্তমান জুগে এখন প্রায় সব মিথা ভালবাসা

10.প্রেম বা ভালোবাসা হলো মৃত্যুর মতো। ডাকলে তোমাকে কাছে যেতেই হবে।

11.ভালো বাসা মন থেকে হয় ব্রেন থেকে নয় !!!

12.পকেটে টাকা না হলে কোনো ভালোবাসা টেকে না। বিশেষ করে এখনকার দিনে।

13.পেম কি জিনিস একজন কে কাদাতে পারে আবার সেই পেম আর একজনকে কষ্ট দিতে পারে ..

14.

No comments

Theme images by luoman. Powered by Blogger.